1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
খাগড়াছড়িতে বালুবাহী ট্রলিগাড়ি দূর্ঘটনায় ছাত্র নেতার মৃত্যু - আলোকিত খাগড়াছড়ি

খাগড়াছড়িতে বালুবাহী ট্রলিগাড়ি দূর্ঘটনায় ছাত্র নেতার মৃত্যু

  • প্রকাশিতঃ রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
নিজস্ব প্রতিনিধি:
খাগড়াছড়িতে বালুবাহী মাহিন্দ্র ট্রলিগাড়ির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম নুরুল কাদের চৌধুরী (২৬) সে খাগড়াছড়িতে স্বাধীনতা বিজয়ের প্রথম পতাকা উত্তোলনকারী প্রয়াত বীর মুক্তিযোদ্ধা দোস্ত মোহাম্মদ চৌধুরীর বড় ছেলে আবছার চৌধুরীর সন্তান। নিহত নুরুল কাদের চৌধুরী খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
রবিবার (২৮ জানুয়ারি) দুপুরে খাগড়াছড়ি শহরের টিএন্ডটি গেইট সংলগ্ন শহর সমাজসেবা কার্যালয় এলাকায় একটি মাহিন্দ্র ট্রলিগাড়ির সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় গাড়ির নিচে পড়ে যান নুরুল কাদের চৌধুরী। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থা গুরুতর দেখে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে মেডিকেলে নেওয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) তানভীর হাসান জানান ,‘বালুবাহী ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। আহত মোটরসাইকেল আরোহী নুরুল কাদের চৌধুরীকে প্রাথমিকভাবে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নেওয়ার পথে বিকেল ৫ টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ